গণসংযোগকালে হাতপাখার প্রার্থী আব্দুল আউয়াল

হযরত ওমরের (রা.) নীতিতে জনঘনিষ্ঠ হয়ে কাজ করার অঙ্গীকার করেছেন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল।
তিনি বলেন, কেসিসি মেয়রের দায়িত্ব পেলে স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদি পরিকল্পনার আলোকে দুর্নীতি ও দূষণমুক্ত পরিকল্পিত নগর গড়ে তোলা হবে। সেবা নিয়ে জনগণের নিকট ছুটে যাওয়ারও ঘোষণা দেন তিনি। ইমাম ও আলেমদের স¤পৃক্ত করে জনবান্ধব সিটি কর্পোরেশন গড়ে তুলবেন বলেও উল্লেখ করেন।
গতকাল শুক্রবার সকাল থেকে নগরীর সদর থানার গল্লামারী বাজার সোনাডাঙ্গা থানার বানরগাতী বাজার ও খালিশপুর থানার চিত্রালী বাজারে গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন।
নগরবাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, খুলনা আমাদের সবার শহর। এর সঙ্গে আমাদের ভালো-মন্দ জড়িত। এখন আমাদের সিদ্ধান্তের ওপর খুলনার ভবিষ্যত নির্ভর করছে। ১২ জুন আমাদেরকে সঠিক ও সাহসী সিদ্ধান্ত নিতে হবে।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় হাতপাখা মার্কার মেয়র প্রার্থীর পক্ষে নগরীর বয়রা বাজারে পথসভা ও গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও নগরীর রপসা এলাকায় গণসংযোগ করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সেক্রেটারি জেনারেল ইউসুফ আহমাদ মানসুর।
গনসংযোগপূর্ব পথসভায় অধ্যক্ষ ইউনুছ আহমাদ বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে তিন যুগ ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতিহাস-ঐতিহ্য ও সংগ্রামের এই তিন যুগে মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং দ্বীন বিজয়ের লক্ষ্যে দেশের বড় অংশের মানুষের চিন্তার পরিবর্তন করতে সক্ষম হয়েছে ইসলামী আন্দোলন। তাই আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে চরমোনাই পীর মনোনীত হাতপাখার মেয়রপ্রার্থী আব্দুল আউয়ালকে খুলনার মানুষ বিজয়ী করবেন বলে তিনি আশাবাদী।
তিনি আরো বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবীশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে বিভক্ত ও দুর্ণীতিগ্রস্ত হয়ে পড়েছে। সিটি করপোরেশন অফিসগুলো দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। এগুলোকে দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত করতে হলে আল্লাহভীরু মেয়র নির্বাচনের বিকল্প নেই। তাই খুলনা সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।
গনসংযোগকালে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতী আমানুল্লাহ, সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন, সহ- সমন্বয়কারী হাফেজ আসাদুল্লাহ গালীব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, অর্থ সমন্বয়নকারী আবু গালিব, সহ সম্বয়নকারী রবিউল ইসলাম তুষার, মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান, ফেরদৌস গাজী সুমন, গনসংযোগ সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম,সহ-গণসংযোগ সমন্বয়কারী মুহ. মঈন উদ্দিন সহ মিডিয়া সমন্বয়ক আব্দুল্লাহ আল-মামুন, সহ মিডিয়া সমন্বয়ক এম এ সাদীসহ, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইমরান হোসেন মিয়া, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ আকবর আলী পাঠান সহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।-খবর ঃ বিজ্ঞপ্তির ॥