বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (রেজি: নং ঃ বি-২১৯১) নির্বাচন আজ শনিবার ঢাকাসহ দেশের ৯টি অঙ্গ সংগঠনে একযোগে অনুষ্ঠিত হচ্ছে।
খুলনা বিভাগের জন্য অঙ্গ সংগঠন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র নির্বাচন অনুষ্ঠিত হবে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।
নির্বাচনে খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্যরা কেবলমাত্র সভাপতি, সহ-সভাপতি, মহাসচিব, যুগ্ম-মহাসচিব, কোষাধ্যক্ষ ও নির্বাহী পরিষদের ২টি সদস্য পদে ভোট প্রদান করবেন।
প্রতিদ্বন্দ্বিকারীরা হচ্ছেন ঃ সভাপতি পদে আব্দুল জলিল ভুঁইয়া, আবু জাফর সূর্য ও ওমর ফারুক, সহ-সভাপতি পদে-আফরোজা আক্তার ডিউ ও মোজাম্মেল হক হাওলাদার, মহাসচিব পদে আব্দুল মজিদ, দীপ আজাদ ও লায়েকুজ্জামান, যুগ্ম-মহাসচিব পদে মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা ও শাকিরুল কবির রিটন, কোষাধ্যক্ষ পদে খায়রুজ্জামান কামাল, নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ এবং নির্বাহী পরিষদের ২টি সদস্য পদে-কৌশিক দে বাপী, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ হাসানুর রহমান তানজির, মোঃ হুমায়ুন কবির।
কেইউজের পক্ষ থেকে বিএফইউজে’র নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী এবং বিভাগীয় শ্রম দপ্তর খুলনার সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম নির্বাচনকালে দায়িত্ব পালন করছেন।
সারাদেশে বিএফইউজে’র ৩ হাজার ৯৮০ জন ভোটারের মধ্যে কেইউজে’র ১শ’৩৬ জন ভোটার ভোট প্রদান করবেন।-খবর ঃ বিজ্ঞপ্তির।