স্টাফ রিপোর্টার ঃ অবশেষে ওএসডি হলেন খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক ডা: মুন্সী মো: রেজা সেকেন্দার। তাকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করে ঝিনাইদহ ম্যাটস-এ সংযুক্তিতে দেয়া হয়েছে। চাকরী জীবনের শেষে এসে অর্থাৎ অবসরে যাওয়ার মাত্র এক সপ্তাহ আগে এমন বদলী আদেশকে অনেকেই ভিন্নভাবে দেখছেন। কেউ কেউ বলছেন, ব্যর্থতার দায়ভার নিয়েই অবশেষে বিদায়ের আগেই বিদায় নিতে হলো।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত গত ৩০ জুনের এক প্রজ্ঞাপনে ডা: সেকেন্দারকে ওএসডি করার কথা উল্লেখ করা হয়। একই প্রজ্ঞাপনে আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক করা হয় নড়াইল জেলা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা: মো: আব্দুস শাকুরকে।
প্রজ্ঞাপনে আগামী পাঁচ কর্মদিবসের মধ্যে বদলীকৃত কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়। অন্যথায় ৬ষ্ঠ কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি(স্ট্যান্ড রিলিজ) মর্মে গণ্য হবেন বলে উল্লেখ করা হয়।
উল্লেখ্য, ডা: মুন্সী মো: রেজা সেকেন্দার এর আগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে থাকাবস্থায় বিগত অর্থ বছরে বরাদ্দ থাকার পরও প্রায় সাড়ে চার কোটি টাকা ফেরত যায়। আর আবু নাসের হাসপাতাল থেকেও গত অর্থ বছরে ফেরত গেছে প্রায় ১২ কোটি টাকা। অর্থাৎ বিদায়ের আগে হাসপাতালটিকে অর্থনৈতিকভাবে ভঙ্গুর করে রেখেছেন বলেও অনেকে মন্তব্য করেন।