পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে নিজের খুনের আশঙ্কা প্রকাশ করছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ইঙ্গিত করে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, বর্ধমানের মন্তেশ্বরের প্রচারসভায় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করেন বক্তব্য দেন মমতা বন্দোপাধ্যায়।

প্রচারণা থেকে মুখ্যমন্ত্রী বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী দেশের কাজ ছেড়ে হিংসা ছড়ানোর চক্রান্ত করে চলেছেন। কোথায় কীভাবে কার ওপর হামলা করা যায়, কীভাবে পুলিশকে দিয়ে মানুষকে ভয় দেখানো যায়। সেসব চক্রান্ত করে বেড়াচ্ছেন। বিরোধিতা করছি। আমাকে খুনের পরিকল্পনা করা হতে পারে। আমার পা চোট করে দিয়েছেন। এবার খুন করার প্ল্যান করবেন।

স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ন্ত্রণের জন্য প্রধানমন্ত্রী মোদির দাবি জানিয়ে মমতা বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী দাঙ্গা লাগাচ্ছেন, ওকে কন্ট্রোল করুন। আমি এসব বলছি বলে আমাকে খুনের চক্রান্ত করতে পারে। কিন্তু আমি কিছুতে ভয় পাই না। যতদিন বাঁচব, বলবই। বাঁচলে বাঘের বাচ্চার মতোই বাঁচব।’

সন্ত্রাসীদের কোটি কোটি টাকা অমিত শাহ দিচ্ছেন অভিযোগ করে মুখ্যমন্ত্রী বলেন, আজকে দাঙ্গাবাজরা বিহার, উত্তরপ্রদেশ থেকে গুণ্ডা এনেছে। আর অমিত শাহ কত টাকা আপনার আছে? ভাবছেন চিরদিন এভাবে চলে যাবে! কোটি কোটি টাকা বিলাচ্ছেন!ভাবছেন টাকা দিয়ে সব কিনবেন। কিনুন, কত কিনবেন। এত টাকা পান কোথায়?‌ এত এত টাকা! কত কত খরচ করেন এক একটা মিটিংয়ে?‌ হিসাব দেবেন! আমি জানি, আমি এসব বলার পরেই আপনারা আমাকে খুন করার চক্রান্ত করবেন। আর কারও কাছে পাঁচশ টাকা থাকলে এজেন্সি পাঠিয়ে দিচ্ছেন। আপনাদের এত টাকা এল কোথা থেকে? যদি কেউ প্রতিবাদ না করে ভয়ে চুপচাপ থাকে, আমি করবই।