শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সিটি মেয়র

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক গতকাল রবিবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
সকাল ৯টায় সিটি মেয়র নগরীর ১৪ নং ওয়ার্ড অফিস প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ করেন। বিকেলে তিনি পৃথক পৃথকভাবে নগরীর ১৫, ১৩, ১১, ০৮, ১০, ০৭ ও ০৯ নং ওয়ার্ডের দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সিটি মেয়র প্রত্যেক ওয়ার্ডের ৪’শ ৫০টি পরিবারের সদস্যদের হাতে শীতবস্ত্র তুলে দেন।
শীতবস্ত্র বিতরণ কালে সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দরিদ্র অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনা মহামারীকালে তিনি অসহায় কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা ও আর্থিক সহায়তার মাধ্যমে জনসেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সরকারের পাশাপাশি আর্ত-পীড়িত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব ও কর্তব্য মন্তব্য করে তিনি দরিদ্র ও অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার জন্য সামর্থবান সকলের প্রতি আহবান জানান।
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর এস.এম খুরশীদ আহম্মেদ টোনা, বীর মুক্তিযোদ্ধা মুন্সী আব্দুল ওয়াদুদ, শেখ মোসারাফ হোসেন, কাজী তালাত হোসেন কাউট, মোঃ সুলতান মাহমুদ পিন্টু, এমডি মাহফুজুর রহমান, মোঃ ডালিম হাওলাদার, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, রহিমা আক্তার হেনাসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন।-খবরঃ বিজ্ঞপ্তির।