নিজস্ব সংবাদদাতা, রূপসা (খুলনা) : রাস্তা দখল করে চলাচলে বিঘœ ঘটার অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নিলেন রূপসা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার। এলাকাবাসীর অভিযোগের পর ত্বরিৎ ব্যবস্থা নেয়ার পর গতকাল বুধবার বিকেলেই রাস্তাটি চলাচলের জন্য উম্মুক্ত করে দেয় দখলবাজরা। এ ঘটনায় এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের যুগিহাটি গ্রামের একটি রাস্তা স্বার্থান্বেষী মহল কর্তৃক জোরপূর্বক বন্ধ করে দেওয়া হয়েছে বলে গতকাল সকালে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেন এলাকাবাসী। ৩৬২ ফুট দৈর্ঘ বিশিষ্ট রাস্তাটি বন্ধ করে দেয়ায় উক্ত এলাকার ২৫ টি পরিবারের চলাচলে দারুণভাবে বিঘœ সৃষ্টি হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়। শত বছরের পুরাতন এ সড়কটিতে ২০০৮ সালে তৎকালীন ইউপি চেয়ারম্যান ইটের সোলিং বিছিয়ে দেন। সেই থেকে উক্ত এলাকার জনসাধারণ স্বাভাবিকভাবে চলাফেরা করলেও গত কয়েকদিন পূর্বে উক্ত রাস্তাটি বন্ধ করে দেয় স্থানীয় একটি স্বার্থান্বেষী মহল। এলাকাবাসী এর প্রতিবাদ করলে দলখদার চক্রটি ভুক্তভোগী জনসাধারণকে জীবননাশের হুমকি প্রদান করে।
এলাকাবাসীর অভিযোগ পাওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার তাৎক্ষণিক সমাধানের জন্য আইচগাতী ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব প্রদান করেন। এরপর গতকাল বিকেল থেকেই রাস্তাটি জনগণের জন্য উম্মুক্ত করে দেয়া হয়।