স্টাফ রিপোর্টার ঃ উৎসবমুখর পরিবেশে গতকাল শুক্রবার খুলনা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নগরীর সোনাডাঙ্গাস্থ বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ভোটগ্রহণ চলে। এতে আট হাজার ৭৯২জন ভোটারের মধ্যে সাত হাজার ৭শ’জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। গতরাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনা চলছিল।
নির্বাচন পরিচালনা কমিটির ভাইস চেয়ারম্যান, খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পদক এমডিএ বাবুল রানা বলেন, গতকাল দিনভর খুলনা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। শ্রমিকরা শতস্ফুর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এবারের নির্বাচনে ভোট গণনা পদ্ধতিতে পরিবর্তন আনায় আগেই ফলাফল ঘোষণার আশা করা হচ্ছে। বিগত দিনে একদিন পরে ফলাফল ঘোষণা হলেও গতরাতেই ফলাফল ঘোষণা করা সম্ভব হতে পারে বলে তিনি আশা করেন। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত ফলাফল জানা সম্ভব হয়নি। তবে সোনাডাঙ্গা বাস টার্মিনাল ও বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সসহ আশপাশের এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছিল।
খুলনা মটর শ্রমিক ইউনিয়নের এবারের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। সদস্য সচিবের দায়িত্বে ছিলেন, খুলনা ক্যাবল শিল্প সিবিএ’র সাধারণ সম্পাদক মো: আনিসুর রহমান মোড়ল এবং সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস ও মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনোজিৎ কুমার ঘোষ। এছাড়া বিধি অনুযায়ী বিভাগীয় শ্রম পরিচালক ও রেজিষ্ট্রার অব ট্রেড ইউনিয়ন মো: মিজানুর রহমান খুলনা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনী প্রক্রিয়া তত্ত্বাবধয়ন করেন।