দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ পর্যন্ত ২৮ হাজার ২০৯ জনের মৃত্যু হয়েছে।
একই সময়ে ৩৪ হাজার ৩১১ জনের নমুনা পরীক্ষায় ৯ হাজার ৬১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৮ দশমিক ০২ শতাংশ। দেশে এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১৬ লাখ ৭৪ হাজার ২৩০ জন।এর আগের দিন শুক্রবার ১ হাজার ৪৩৪ জনের শরীরে করোনা শনাক্ত এবং ১২ জনের মৃত্যু হয়েছিল। সেই তুলনায় আজ করোনায় শনাক্ত কমলেও মৃত্যুর সংখ্যা বেড়েছে।২৪ ঘণ্টায় দেশে ডেঙ্গু আক্রান্ত নেই২৪ ঘণ্টায় দেশে ডেঙ্গু আক্রান্ত নেই
বুলেটিনে জানানো হয়, একই সময়ে দেশে নতুন করে সুস্থ হয়েছেন ৪৮২ জন। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৫ লাখ ৫৬ হাজার ৭৯ জন।২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৭ জনের মধ্যে ১১ জন পুরুষ ও ছয়জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে একজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ৭ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ছয়জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ২ জন ও ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন রয়েছে। তাদের মধ্যে ঢাকা বিভাগের ১১ জন, চট্টগ্রাম বিভাগের ২ জন, খুলনা বিভাগের ২ জন, বরিশাল বিভাগের একজন ও ময়মনসিংহ বিভাগের একজন রয়েছেন।