স্টাফ রিপোর্টার ঃ খুলনা মহানগরীর খালিশপুর পিপলস পাঁচতলার শহীদ শেখ রাসেল স্মৃতি সংসদ থেকে জুয়া খেলার অভিযোগে ১৫ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। এ সময় নগদ ৪০ হাজার টাকা ও বিপুল পরিমান জুয়া খেলার সরাঞ্জম উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার রাত পৌনে ১০ টায় এ অভিযান পরিচালনা করে খালিশপুর থানা পুলিশ।
খালিশপুর থানার অফিসার ইনর্চাজ মোঃ জাহাঙ্গীর জানান, পিপলস পাঁচতলার শহীদ শেখ রাসেল স্মৃতি সংসদে মাদক সেবন ও জুয়ার বসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ক্লাবটিতে অভিযান চালানো হয়। সে সময় জুয়াড়ীরা দৌঁড়ে পালানোর সময় নগদ ৪০ হাজার দুইশত টাকা ও ৭ সেট তাসসহ মোঃ কাইউম, মোঃ সোহাগ, শাহ আলম, মোঃ টিুট, বাদশা মন্ডলসহ ১৫ জুয়াড়ীকে হাতেনাতে আটক করা হয়। এ সময় সংসদের সাধারণ সম্পাদক মোঃ আলম খান ও সহ-সভাপতি মোঃ হাবিব পালিয়ে যান বলেও ওসি জানান। আটককৃতরা সবাই স্থানীয় বাসিন্দা।
ওসি জানান, শেখ রাসেল স্মৃতি সংসদে জুয়া খেলার বিষয়টি জানার পর ক্লাবের সভাপতি শেখ মোঃ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক মোঃ আলম খানকে জুয়ার বোর্ড বসাতে নিষেধ করা হয়। কয়েকবার তাদেরকে সতর্ক করার পরেও তারা সেখানে জুয়ার বোর্ড বসাতেন। অবশেষে অভিযান চালিয়ে জুয়ার বোর্ড ভেঙ্গে দেয়া হয়েছে। এ বিষয়ে খালিশপুর থানায় মামলার প্রস্ততি চলছে বলেও তিনি জানান।