খুলনা মহানগর যুবদলের জরুরি সভায় নেতৃবৃন্দ
খুলনা মহানগর যুবদলের জরুরি সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী ‘মাদার অব ডেমোক্রেসি’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ বিদেশে সুচিকিৎসা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেশে ফেরা এবং দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ দুর্বার আন্দোলনের বিকল্প নেই। সেই আন্দোলনে খুলনা মহানগর যুবদল অগ্রণি ভূমিকা রাখবে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ পেলেই ‘আওয়ামী ফ্যাসিষ্ট সরকারের দিন শেষ, টেক ব্যাক বাংলাদেশ’ ঐক্যবদ্ধভাবে এই এক দফার আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।
গতকাল মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে খুলনা মহানগর যুবদলের জরুরি সভায় বক্তারা এসব কথা বলেন।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসা, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধের মিথ্যা মামলা প্রত্যাহার এবং খুলনা মহানগর যুবদলকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার লক্ষ্যে করণীয় শীর্ষক জরুরি এ সভা অনুষ্ঠিত হয়।
নগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই খুলনা মহানগর ও জেলা বিএনপি’র নবগঠিত আংশিক আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা মহানগর বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তরিকুল ইসলাম জহীর।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনসহ মহানগর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দ বলেন, কেন্দ্রের সাথে আলোচনা করে দ্রুততম সময়ের মধ্যে খুলনা মহানগর যুবদলের অন্তর্গত থানা, ওয়ার্ড ও ইউনিয়ন ইউনিটগুলোতে ত্যাগী পরীক্ষিত ও পরিশ্রমী নেতাকর্মীদের সমন্বয়ে আন্দোলনমুখী কমিটি ঘোষণা করা হবে। তাই সকল ভেদাভেদ ভুলে শহীদ জিয়ার আর্দশের সৈনিকদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনের প্রস্তুতি নেবার আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ।
সভা শেষে দৈনিক যুগান্তর’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খুলনা ব্যুরো অফিসে যেয়ে নগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারু ও সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগরের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী খুলনায় যুগান্তরে কর্মরত সাংবাদিকদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানান।-খবরঃ বিজ্ঞপ্তির।