স্টাফ রিপোর্টার ঃ খুলনা মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা: মো: মেহেদী নেওয়াজ করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল তার এন্টিজেন পরীক্ষার পর তার করোনা পজেটিভ হয় বলে তিনি নিজেই জানিয়েছেন। বর্তমানে তিনি তাঁর সোনাডাঙ্গার বাসায় আইসোলেশনে রয়েছেন। তার সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, ২০২০ সালে করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর খুলনার যে কয়জন চিকিৎসক সার্বক্ষণিক সেবা দিয়ে আসছেন বিশেষ করে করোনা চিকিৎসা ব্যবস্থাপনার সাথে জড়িত তাদের মধ্যে ডা: মেহেদী নেওয়াজ অন্যতম। খুলনা জেলা এমনকি বিভাগীয় করোনা বিষয়ক কমিটির সাথেও তাঁর সরব উপস্থিতি ছিল। তিনি খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ এবং খুমেক হাসপাতালের অর্থপেডিক বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করলেও সম্প্রতি খুলনা মেডিকেলের অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: আব্দুল ওহাব অবসরে গেলে তিনি খুমেক’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি শুরু থেকেই খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবের প্রতিদিনের তথ্য সাংবাদিকদের সরবরাহ করে আসছেন।
এদিকে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: মো: রবিউল হাসানও গত ২৪ জানুয়ারি থেকে করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন। অর্থাৎ খুলনার এ দু’টি প্রতিষ্ঠান অর্থাৎ খুলনা মেডিকেল কলেজ ও খুমেক হাসপাতালের প্রধান কর্তাই বর্তমানে করোনা আক্রান্ত।