খুলনা শিপইয়ার্ড লি: এর পক্ষ থেকে

স্টাফ রিপোর্টার ঃ খুলনা শিপইয়ার্ড লিমিটেড (খুশিলি) এর নিজস্ব উদ্যোগে গতকাল সোমবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা রোগীদের জন্য একটি অটো বিপিএপি এবং দুইটি অটো সিপিএপি মেশিন প্রদান করা হয়। খুলনা শিপইয়ার্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কমডোর এম জাকিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ রবিউল হাসানের নিকট মেশিনগুলো হস্তান্তর করেন।
এসময় খুশিলি’র ব্যবস্থাপনা পরিচালক জানান, সামজিক দায়বদ্ধতার অংশ হিসেবে খুলনা শিপইয়ার্ড করোনাকালে কর্মহীন ব্যক্তি, দিন মজুর, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, চিনিসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। এই ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খুলনা শিপইয়ার্ড লিমিটেড’র জেনারেল ম্যানেজার(এডমিন) ক্যাপ্টেন এএনএম দিদারুল আলম, খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আহাদ, উপাধ্যক্ষ ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ, খুমেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা: দিলীপ কুমার কুন্ডু, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং ইনচার্জ মো: শাহীন হোসেনসহ খুমেক হাসপাতাল ও খুশিলি:’র কর্মকর্তাবৃন্দ।
এদিকে, খুলনা শিপইয়ার্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খুলনা জেনারেল হাসপাতালের করোনা রোগীদের জন্য একটি অটো বিপিএপি এবং দুইটি অটো সিপিএপি মেশিন প্রদান করেন। মেশিনগুলো গ্রহণ করেন খুলনার সিভিল সার্জন ও জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ নিয়াজ মোহাম্মদ।