স্টাফ রিপোর্টার ঃ খুলনাসহ বিভাগের ১০ জেলায় ক্রমান্বয়ে বেড়েই চলেছে করোনাভাইরাস। আগের ২৪ ঘন্টার চেয়ে গতকাল সকাল পর্যন্ত বিগত ২৪ ঘন্টায় বিভাগে আরও ১৫ জনের বেশি করোনা শনাক্ত হয়েছে। অর্থাৎ গতকাল সকাল আটটা পর্যন্ত বিভাগে মোট করোনা শনাক্ত হয় ৫১জনের। যা আগের ছিল ৩৬জন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা: মো: মনজুরুল মুরশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দেয়া তথ্য অনুযায়ী গতকাল সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় যে ৫১ জনের করোনা শনাক্ত হয় তার মধ্যে খুলনার ১২জন, সাতক্ষীরায় একজন, যশোরের ১১জন, ঝিনাইদহের চারজন, কুষ্টিয়ার ১৭জন এবং চুয়াডাঙ্গার ছয়জন রয়েছেন।
এদিকে, খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবেও করোনা শনাক্তের সংখ্যা বেড়েছে। বেশকিছুদিন যাবৎ খুমেক ল্যাবে করোনা শনাক্তের সংখ্যা শূন্য থাকলেও চলতি মাসের শুরু থেকে শনাক্ত হওয়া শুরু করেছে। সর্বশেষ গতকাল এ ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষার পর ১৩জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে খুলনার সাতজন, সাতক্ষীরার তিনজন, মাগুরার একজন, কুষ্টিয়ার একজন এবং বরিশালের একজন রয়েছেন। খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা: মো: মেহেদী নেওয়াজ এ তথ্য জানিয়েছেন।