স্টাফ রিপোর্টার ঃ খুলনা বিভাগের ১০ জেলায় বিগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে দু’জনের মৃত্যু ও ২২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত বিভাগে করোনায় মোট তিন হাজার ২৭০ জনের মৃত্যু ও এক লাখ ২৮ হাজার ৩৩২জনের করোনা শনাক্ত হয়। এছাড়া এ পর্যন্ত করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ্য হয়েছেন এক লাখ ১৭ হাজার ৬শ’। এ হিসাব বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তরের।
গতকাল দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা: মো: মনজুরুল মুরশিদ জানান, গতকাল সকাল পর্যন্ত বিগত ২৪ ঘন্টায় যে দু’জনের মৃত্যু হয় তার মধ্যে একজন খুলনার ও অপরজন যশোরের। এছাড়া গত ২৪ ঘন্টায় শনাক্ত হওয়া ২২৪জনের মধ্যে খুলনার ৫৭জন, বাগেরহাটের পাঁচজন, সাতক্ষীরার একজন, যশোরের ১০জন, নড়াইলের নয়জন, মাগুরার একজন, ঝিনাইদহের ১৪জন, কুষ্টিয়ার ৩৮জন, চুয়াডাঙ্গার৫৯জন ও মেহেরপুরের ৩০জন রয়েছেন।
খুমেক হাসপাতালে একজনের মৃত্যু ঃ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আওতাধীন পরিচালিত ২শ’ শয্যা বিশিষ্ট করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাতে মৃত্যুবরণকারী ওই ব্যক্তির নাম হাসেম হাওলাদার(৯০)। তিনি খুলনা মহানগরীর লবণচরা থানাধীন মোক্তার হোসেন সড়কের বাসিন্দা। করোনায় আক্রান্ত হলে তাকে গত ১২ ফেব্রুয়ারি এ হাসপাতালে ভর্তি করা হয়। খুমেক হাসপাতালের আরএমও ডা: সুহাস রঞ্জন হালদার এ তথ্য জানান।এছাড়া খুলনায় ২৮জন, বাগেরহাটে সাতক্ষীরায় যশোরে নড়াইলে মাগুরায় ঝিনাইদহে কুষ্টিয়ায় চুয়াডাঙ্গায় ও মেহেরপুরে