বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্যদিয়ে দেশে চতুর্থ ধাপের ৫৫ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। নির্বাচনে বেসরকারি ফলাফলের ভিত্তিতে বিজয়ীদের নিয়ে জেলা প্রতিনিধি ও উপজেলা সংবাদদাতাদের পাঠানো খবরে বিস্তারিত।

বাগেরহাট পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খান হাবিবুর রহমান। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১৮ হাজার ৮৯৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী সাইদ নিয়াজ হোসেন শৈবাল ধানের শীষ প্রতীকে ৩৩৯ ভোট পেয়েছেন।

যশোরের চৌগাছা পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুর উদ্দীন আল মামুন হিমেল। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ৫’শ ৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা জামায়াতের সহ-সাধারণ সম্পাদক প্রতীকে মাষ্টার কামাল আহমেদ পেয়েছেন জগ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৭ ভোট।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাসান কাদির গনু। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ১২৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী মীর মহি উদ্দিন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৫৮ ভোট।

দাউদকান্দি পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নাঈম ইউসুফ সেইন। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১৪ হাজার ৪৯৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী আবু মুছা ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬৯ ভোট।