দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মরহুম লিয়াকত আলীর মেঝ বোন ও দৈনিক পূর্বাঞ্চলের নির্বাহী সম্পাদক আহমদ আলী খানের স্ত্রী আলেয়া আহমেদ খান ওরফে আলেয়া খাতুন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—–রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি দীর্ঘদিন ধরেই শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। বুধবার দুপুর ১টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি এক পুত্র সাদ আহমেদ খান ও কন্যা শান্তা ছাড়াও নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার বাদ এশা ইকবালনগর জামে মসজিদে জানাজা শেষে বসুপাড়া কবরস্থানে তাঁকে দাফন করা হয়। আগামী শুক্রবার আছরবাদ নগরীর ইকবালনগর জামে সমজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
নামাজে জানাজায় খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাবেক সভাপতি জাহিদ হোসেন, নগর যুবলীগের সাবেক আহবায়ক এ্যাড. আনিসুর রহমান পপলু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, জেলা জেপির সাধারণ সম্পাদক ড. এস এম জাকারিয়াসহ সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
দৈনিক পূর্বাঞ্চল : শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মোহাম্মদ আলী সনি, বার্তা সম্পাদক অরুন সাহা, চীফ রিপোর্টার অমিয় কান্তি পাল, মফস্বল সম্পাদক গোলাম মোস্তফা সিন্দাইনী, সিনিয়র রিপোর্টার মোঃ সাহেব আলী ও ফারুক আহমেদসহ বার্তা বিভাগের কর্মরত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।
খুলনা প্রেসক্লাব: মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, সহ-সভাপতি মো. মুন্সী মাহাবুব আলম সোহাগ, সাবেক সভাপতি ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী ও মল্লিক সুধাংশু, সহকারী সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।
দক্ষিণাঞ্চল প্রতিদিন : শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক ও খুলনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন, বার্তা সম্পাদক মিলন হোসেন, সিনিয়র রিপোর্টার জে এফ জয়, স্পোর্টস রিপোর্টার আনওয়ার আহমেদ মুন, চিফ ফটোসাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও ফটোসাংবাদিক এস এম বাহাউদ্দিনসহ কর্মরত সাংবাদিকবৃন্দ।
রূপান্তর: শোক জানিয়েছেন রূপান্তরের নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ এবং রফিকুল ইসলাম খোকন। শোকবার্তায় আলেয়া আহমেদের বিদেহী রুহের মাগফিরাত কামনা করা হয়েছে।
গ্লোবাল খুলনা : শোক জানিয়েছেন সংগঠনের আহবায়ক শাহ মামুনুর রহমান তুহিন, লেঃ কর্ণেল মেহেরুব হোসেন (অবঃ), শরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার মুহাম্মদ মঈনুল, আনিসুর রহমান রিতু, শেখ হাফিজুর রহমান, রফিকুল ইসলাম চৌধুরী হাসান, শাহ জিয়াউর রহমান, গোলাম মাসুম জিকো, শেখ ইকবাল, গোলাম রব্বানী রাজা, শাহ আরিফুর রহমান সৈকত, শাহ মোঃ আমানত প্রমূখ।