স্টাফ রিপোর্টারঃ নগরীতে পরকীয়া প্রেমের জেরে মিজানুর রহমান সবুজকে খুনের ঘটনার প্রধান আসামী সাগরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাগর নিহত সবুজের আপন শ্যালক। রোববার দুপুরে র‌্যাব-৬ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।
ব্রিফিংয়ে র‌্যাবের স্পেশাল কোম্পানি কমান্ডার ও লে. কমান্ডার এম সারোয়ার হুসাইন জানান, মিজানুর রহমান সবুজ ৪ বছর আগে রেশমা আক্তারকে বিয়ে করে। বিয়ের ২ বছর পর থেকে রেশমা আক্তার তার খালাতো ভাই আব্দুল্লাহর সঙ্গে পরকীয়া শুরু করে। এ নিয়ে সবুজ ও রেশমার সংসারে অশান্তি সৃষ্টি হয় এবং গত ২৯ জানুয়ারি দুজনের মধ্যে ঝগড়া হয়। ওই দিন রাতে সবুজ মোটরসাইকেলযোগে নগরীর মিয়াপাড়া পাইপের মোড় এলাকায় ফিরছিলেন।
পরকীয়ার জের ধরে রেশমার পরিকল্পনা অনুযায়ী সাগরসহ কয়েকজন সবুজের মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর সাগর ছুরি দিয়ে সবুজের বুকে ও পিঠে কয়েকটি কোপ দিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত সবুজ ট্রান্সপোর্টের ব্যবসা করতেন।
র‌্যাব-৬ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শনিবার রাতে খাগড়াছড়ি থেকে এজাহারভুক্ত প্রধান আসামি মো. সাগরকে গ্রেপ্তার করে। সাগর নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার মো. সিদ্দিকুর রহমানের ছেলে।