আদালতে আসামীর ১৬৪ ধারায় স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার ঃ খুলনা জেলার পাইকগাছা থানার ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষ হত্যা মামলার এজাহারভুক্ত ২ নং আসামী আলমগীর মোড়ল(২৭) দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আলমগীর মোড়ল পাইকগাছার ফকিরাবাদের মহিদুল মোড়লের ছেলে।
গতকাল রোববার প্রান্ত ঘোষ হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।
এর আগে সিআইডি খুলনার তদন্তকারী কর্মকর্তা এসআই মোল্লা লুৎফর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ শনিবার দারীপুর জেলা থেকে আসামী আলমগীর মোড়লকে গ্রেফতার করে গতকাল আদালতে সোপর্দ করলে আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
সিআইডি খুলনা মেট্রো এন্ড জেলা পুলিশ পরিদর্শক মোছাম্মদ মাহমুদা খাতুন বলেন, পাইকগাছার গুরাইকাঠির অচিন্ত ঘোষের ছেলে ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষকে আসামীরা ২০২০ সালের ৬ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গড়ইখালি শুকুমার ডাক্তারের মোড়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রান্ত ঘোষ মৃত্যুবরণ করলে নিহতের ভাই বাদী হয়ে ৫ জনকে এজাহারভুক্ত আসামী করে ১০ অক্টোবর পাইকগাছা থানার মামলা নং-১২ দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামীরা পলাতক ছিলেন। সিআইডি খুলনা তদন্তভার গ্রহন করে শনিবার মাদারীপুর জেলা থেকে আসামী আলমগীর মোড়লকে গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করলে আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।