# নছিমন উল্টে ৫ গরুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ফকিরহাট (বাগেরহাট) ঃ বাগেরহাটের ফকিরহাটে গরুবাহী একটি নছিমনে ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত ও দুই গরুর ব্যাপারী আহত হয়েছেন। দুর্ঘটনায় নছিমনে থাকা পাঁচটি গরু মারা গেছে। গতকাল শুক্রবার সকাল ছয়টার দিকে বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাটের পাগলা-শ্যামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নছিমন চালক ফজর আলী শেখ চিতলমারী উপজেলার রাশাশিয়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। দুর্ঘটনার খবর পেয়ে মোল্লাহাট হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। ঘাতক ট্রাকটি আটক করতে পারেনি তারা। দুর্ঘটনায় আহত গরুর ব্যাপারী আব্দুল হক সরদার ও তার ছেলে শাহাদাৎ সরদারকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাইওয়ে পুলিশ জানায়, সকালে চিতলমারী থেকে ছয়টি গরু নছিমনে নিয়ে বেতাগা পশুরহাটে যাচ্ছিলেন দুই গরুর ব্যাপারী। পাগলা-শ্যামনগর এলাকায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে গরুবোঝাই নছিমনটির। এতে গরুবোঝাই নছিমনটি সড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় নছিমন চালক ফজর আলী শেখ।
ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।