# খুমেক হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার ঃ পিতা-মাতার অবর্তমানের সুযোগ নিয়ে গভীর রাতে বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ করেছে এলাকার এক বখাটেসহ ৬/৭ যুবক। ঘটনাটি খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের। শনিবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটার পর গতকাল রোববার রাতে ভিকটিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার তার ডাক্তারী পরীক্ষা হতে পারে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। বটিয়াঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ ভিকটিমের জবানবন্দি গ্রহণ করেছে।
ভিকটিমের মা বলেন, শনিবার বিকেলে তিনি তার ১৩ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণির মাদ্রাসা ছাত্রী ও তার বোনের মেয়েকে বাড়িতে রেখে ডুমুরিয়া যান। রাতে তার মোবাইলটি বন্ধ হয়ে যায় চার্জ না থাকার কারণে। সকালে তার মেয়ে ফোন করে তাকে গণধর্ষনের ঘটনা জানালে তিনি বাড়িতে ফিরে সব শোনেন। পরে তাকে গতকাল সন্ধ্যায় খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তাকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার বা ওসিসিতে স্থানান্তর করা হয়।
এদিকে, ঘটনার খবর পেয়ে গতরাতে ঘটনাস্থল পরিদর্শন করে বটিয়াঘাটা থানা পুলিশ। বটিয়াঘাটা থানার এসআই মো: আরিফুর রহমান একথা জানিয়েছেন।
এছাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ জালাল হাসপাতালেই গতরাতে ভিকটিমের সাথে কথা বলেছেন। ভিকটিম দু’জনের নাম-পরিচয় বলতে পারলেও বাকীদের চিনতে পারেননি বলে ওসিকে জানিয়েছেন। ওসি বলেন, ভিকটিমের মেডিকেল টেষ্ট এবং তার দেয়া বক্তব্যের আলোকে মামলা দায়েরসহ দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।