গল্লামারী ময়ূর নদী সংস্কার, দখল মুক্ত, দুষণ মুক্ত ও দুর্গন্ধ মুক্ত করার দাবী নিয়ে খুলনা জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশিদ এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি এর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে বৃহত্তর আমরা খুলনাবাসীর নেতৃবৃন্দের।
সোমবার (১৬ মে) দুপুর ১২টায় এবং দুপুর ১টায় জেলা পরিষদ ও আইনজীবী সমিতির কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ২১ মে শনিবার সকাল ১১টায় গল্লামারী ব্রিজের উপর মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত জানানো হয়। সভায় শেখ হারুনুর রশিদ খুলনা জেলা পরিষদ প্রশাসক নিযুক্ত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সভায় মানববন্ধন সফলের লক্ষে সকলকে উপস্থিত হওয়ার আহবান জানানো হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বৃহত্তর আমরা খুলনাবাসীর সহ-সভাপতি ডা. সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, ডা. আব্দুস সালাম ও শেখ হেদায়েত হোসেন হেদু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম মাহবুবুর রহমান খোকন, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী ও এম এম জলিল, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ রাজা, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম ভুট্রো, কার্যনির্বাহী সদস্য মো. শহিদুল ইসলাম, কারী মিজানুর রহমন, আজমল হোসেন, আবু বক্কর, মো. আবুল হোসেন, রকিব হাসান প্রমুখ।-খবরঃ বিজ্ঞপ্তির।