খুলনা মহানগর যুবদলের কমিটি পুনর্গঠন

নিজস্ব প্রতিবেদক
ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে যুবদলের থানা কমিটিতে পদ পেতে ‘তথ্য ফরম’ সংগ্রহ করেছেন পদপ্রত্যাশীরা। গতকাল শুক্রবার প্রথম দিনে ৫ থানা কমিটিতে স্থান পেতে ফরম সংগ্রহ করেছেন ১০৭ জন। আজ শনিবার শেষ দিনের মতো তথ্য ফরম বিতরণ করা হবে। আগামীকাল রোববার এই ফরম জমা নেওয়া হবে।
এদিকে পদ প্রত্যাশিদের মাঝে ‘তথ্য ফরম বিতরণ ও সংগ্রহ’ করার জন্য গঠিত উপ-কমিটির সদস্যরা জানান, শুক্রবার সকাল ও বিকালে দুই দফায় ১০৭টি ফরম বিতরণ করা হয়েছে। বিনামূল্যে ফরম দেওয়ায় অনেক কর্মীও ফরম নিচ্ছে। কিন্তু কেন্দ্র থেকে সবাইকে সুযোগ দেওয়ার নির্দেশনা থাকায় কাউকে নিষেধ করা হচ্ছে না।
তারা জানান, প্রথম দিনে খুলনা সদর থানা কমিটিতে পদ পেতে ৩০ জন, সোনাডাঙ্গা থানা কমিটিতে পদ পেতে ২৯ জন, খালিশপুর থানা কমিটির জন্য ৩৭ জন, খানজাহান আলী থানা কমিটির জন্য ৮ জন এবং দৌলতপুর থানা কমিটির জন্য ৩জন তথ্য ফরম সংগ্রহ করেছেন।
নগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর জানান, ৩১টি ওয়ার্ডের জন্য আগেই ফরম জমা নেওয়া হয়েছিল। নগরীর আওতাধীন ৩১টি ওয়ার্ড ও ৩টি ইউনিয়ন কমিটির জন্য প্রায় দুই হাজার নেতাকর্মী ফরম সংগ্রহ করা হয়েছে। ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী সভা ও সম্মেলনও শেষ হয়েছে। থানা কমিটিরই সঙ্গে ৩১টি ওয়ার্ডের কমিটি গঠন করা হবে।