চেন্নাই সুপার কিংসের (সিএসকে) দেশি-বিদেশী সকল খেলোয়াড় নিরাপদ ও সুরক্ষার সহিত বাড়িতে গিয়ে পৌঁছানোর পরই সবার শেষে টিম হোটেল ত্যাগ করবেন ফ্রাঞ্জাইজিটির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কর্তৃপক্ষকে এমনটাই জানিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার (৬ মে) ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে এনডিটিভি।

সেখানে বলা হয়েছে, সিএসকে কর্তৃপক্ষকে মহেন্দ্র সিং ধোনি জানিয়েছেন, আগে নিরাপদ ও সুরক্ষার সহিত বিদেশী খেলোয়াড়রা তাদের বাড়িতে পৌঁছাক। এরপর দেশি খেলোয়াড়রা এবং সবার শেষে তিনি নিজে বায়ো-বাবল ত্যাগ করে নিজ বাড়ি রাঞ্চির উদ্দেশ্যে টিম হোটেল ছেড়ে যাবেন।

ফ্রাঞ্জাইজিটির এক সদস্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, ধোনি চান যে দলের শেষ সদস্য হিসেবে তিনি হোটেল ত্যাগ করবেন। তার আগে দেশি-বিদেশী সকল খেলোয়াড়রা যেন সুরক্ষার সহিত নিরাপদে বাড়িতে পৌঁছায়।

জানা গেছে, সিএসকে কর্তৃপক্ষ খেলোয়াড়দের বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য দিল্লি থেকে একটি চ্যাটার্ড ফ্লাইটের ব্যবস্থা করেছে। বৃহস্পতিবার সকালে ফ্লাইটটি মুম্বাই এবং রাজকোটে গেছে। সন্ধ্যায় ব্যাঙ্গালুরু ও চেন্নাইতে খেলোয়াড়দের পৌঁছে দেওয়ার কথা রয়েছে। আর সবশেষে আজই রাঞ্চির উদ্দেশ্যে ফ্লাইট ধরবেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এর আগে করোনায় আক্রান্ত হন সিএসকের বোলিং কোচ লক্ষ্মীপাঠী বালাজী, ব্যাটিং কোচ মাইক হাসি ও একজন স্টাফ।