তিন স্কুলের পুনর্মিলনী অনুষ্ঠানে সিটি মেয়র

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সুশিক্ষিত তরুণ জনগোষ্ঠী যখন একত্রিত হয় সেখান থেকে দেশের কল্যাণে আশার আলো প্রতিফলিত হয়। অতীতের শিক্ষার্থীরাই এখন বড় হয়ে দেশ গড়ার কাজে আত্মনিবেদন করেছেন। তিনি তাদের ধন্যবাদ জানান এবং বর্তমান শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
সিটি মেয়র বৃহস্পতিবার সকাল ৮ টায় সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয় এবং সকাল ৯টায় সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পৃথক দু’টি পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় এসব কথা বলেন। এ উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন তিনি। স্কুলের শিক্ষক, শিক্ষিকা, প্রাক্তণ শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সকাল সাড়ে ১০টায় খুলনা জিলা স্কুল প্রাঙ্গনে স্কুলের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সিটি মেয়র। সেখানে তিনি বলেন, দেশ গঠনে খুলনার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খুলনা জিলা স্কুলের শিক্ষার্থীদের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে। জাতীয় অঙ্গনকে ছাপিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও এ বিদ্যাপীঠের শিক্ষার্থীগণ কৃতিত্ব রাখছে। এসএসসি ২০১৪ থেকে ২০২১ এর শিক্ষার্থীবৃন্দও সেই ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এসএসসি ২০১৪ থেকে ২০২১ ব্যাচের প্রাক্তন ছাত্ররা এ অনুষ্ঠানের আয়োজন করে। সিটি মেয়র বেলুন উড়িয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং বর্ণাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন।
খুলনা জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ, স্কুলের প্রাক্তন ছাত্র চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদসহ স্কুলের শিক্ষক, শিক্ষিকা, প্রাক্তন ছাত্র ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-খবরঃ বিজ্ঞপ্তির।