তেলেঙ্গানার হায়দরাবাদে এক সিরিয়াল কিলারকে গ্রেপ্তার করেছে টাস্কফোর্স পুলিশ। মদ পান করে দুই মহিলা কে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয় তাকে। পড়ে সে আরও ১৬টি খুনের কথা নিজ থেকে স্বীকার করে সে। এখনও পর্যন্ত ১৮ জন মহিলাকে যৌনমিলনের পরে হত্যা করেছে এই সিরিয়াল কিলার।

৪৫ বছরের এই শ্রমিক ২১ বছর বয়সে বিয়ে করে । অল্প কিছুদিনের মধ্যেই অন্য একজনের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। সেই মুহূর্ত থেকেই তরুণের মনের মধ্যে জমা হতে থাকে অপরিসীম ঘৃণা। আর তারই ফলশ্রুতি, একটি-দু’টি নয়, ১৮ জন মহিলাকে খুন করে।

জানা যায়, ২০০৩ সালে অপরাধের দুনিয়ায় পা রাখে এই অভিযুক্ত। তার লক্ষ্যই ছিল একলা থাকা মহিলাদের দিকে। তাঁদের টাকার বিনিময়ে যৌনতার প্রস্তাব দিত সে। মহিলারা বুঝতেও পারতেন না কোন ফাঁদে পা দিতে চলেছেন তাঁরা। পুলিশ তদন্তে জানতে, খুনের আগে সব ক্ষেত্রেই ওই মহিলাদের সঙ্গে বসে মদ খেত এই সিরিয়াল কিলার। তারপর সুযোগ বুঝে ঝাঁপিয়ে পড়ত তাঁদের উপরে। নৃশংস ভাবে তাঁদের খুন করার পরে ওই মহিলার কাছে থাকা দামী জিনিসপত্র নিয়ে পালিয়ে যেতো সে।
সব মিলিয়ে ২১টি মামলা দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে। তার মধ্যে ১৬টি খুনের মামলা। চারটি সম্পত্তিগত অপরাধ। এছাড়াও একবার পুলিশের হেফাজত থেকে পালাবার কারণেও একটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। এমবিএস নিউজ/টাইমস অব ইন্ডিয়া।