ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ ও গজরাজ রাও। ছবি: সংগৃহীতভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ ও গজরাজ রাও।
চলতি মাসের ৯ থেকে ১১ তারিখে হতে যাচ্ছে ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ে। তাদের বিয়ে নিয়ে প্রতিদিন নতুন নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। তবে নতুন খবর হলো তাদের বিয়েতে ছবি তোলা নিষেধ অর্থাৎ ক্যামেরা নিয়ে বিয়ের অনুষ্ঠানে কেউ প্রবেশ করতে পারবেন না। এই খবর সামনে আসতে না আসতেই ক্যাট-ভিকির বিয়ে নিয়ে কথা বললেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা গজরাজ রাও।

ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে প্রকাশিত একটি প্রতিবেদনের স্ক্রিন শট নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন গজরাজ রাও। সেই খবর শেয়ার করেই গজরাজ মজার ছলে লিখলেন, ‘সেলফি তুলতে না দিলে আমি বিয়েতে
শুধু তাই নয়, ভিকিকে ট্যাগও করেন তিনি। পোস্ট এখন নেট দুনিয়ায় ভাইরাল। অভিনেতার সেন্স অফ হিউমারের প্রশংসা ভরে ভরে করেছে নেটপাড়া। প্রসঙ্গত, ‘লাভ পার স্কোয়ার ফুট’ ছবিতে একসাথে কাজ করেছেন ভিকি কৌশল আর গজরাজ রাও।ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের যত শর্ত!ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের যত শর্ত!
গজরাজ রাওয়ের পোস্ট করা এই খবরটির দাবি, ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে ফোন নিয়ে ঢোকা যাবে না। অতিথিদের কাছে পাঠানো নিমন্ত্রণপত্রে এমনই অনুরোধ পাঠানো হয়েছে। যদি এ খবর সত্যি হয় তাহলে বোঝা যাচ্ছে, নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ এই অনুষ্ঠানে ব্যক্তিগত পরিসরে বাইরের কাউকে প্রবেশ করতে দিতে চান না দুই তারকা। শুধু তাই নয়, অন্য কোনও অতিথির মাধ্যমে বিয়ের মুহূর্ত যাতে বাইরে প্রকাশ না পায়, সে জন্যেই এমন সিদ্ধান্ত।