সংবাদ আপডেট

কোটা সংস্কার আন্দোলনে রংপুরে পুলিশের গুলিতে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদ হত্যার ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্য আমীর হোসেন ও সুজন চন্দ্র রাইয়ের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার সকালে মামলাটির তদন্ত কর্মকর্তা ও রংপুর পিবিআইয়ের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন দুই পুলিশ সদস্যকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাজহাট আমলী আদালত এ আদেশ দেন। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় আমীর ও সুজনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। এ বিষয়ে আরও তদন্তের জন্য তাদেরকে রিমান্ডে চাওয়া হয়েছে।

গত ১৬ জুলাই কোটা সংস্কার আন্দোলনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটের সামনে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। এতে পুলিশের গুলিতে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবু সাঈদ নিহত হন। এ ঘটনায় গত ১৮ আগস্ট রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাজহাট আমলী আদালতে আবু সাঈদের বড় ভাই রমজান আলী বাদী হয়ে পুলিশ কর্মকর্তা, বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষকসহ ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয়ে আরও ৩০ থেকে ৩৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

আলোচিত সংবাদ

বিজ্ঞাপন