স্টাফ রিপোর্টার ঃ খুলনা জেনারেল হাসপাতালের প্যাথলজী বিভাগের করোনা টেষ্টের টাকা আত্মসাতকারীদের কেউ কেউ এখনও বহাল তবিয়তে থাকলেও কোন ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করলেন এলাকাবাসী। হাসপাতাল পাড়া যুব সমাজের ব্যানারে অনুষ্ঠিত মানব বন্ধন থেকে এ ক্ষোভ প্রকাশ করা হয়। এসময় বক্তারা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: এসএম মুরাদ হোসেনসহ করোনা টেষ্টের টাকা আত্মসাতকারীদের অপসারণের দাবি জানান। তারা বলেন, এভাবে দুর্নীতির দায়ে অভিযুক্তরা পার পেয়ে গেলে দুর্নীতি দমন সম্ভব হবে না। এজন্য দুদকের চার্জশীটভুক্ত আসামীদের বিরুদ্ধে দ্রুত শাস্তিমূলক ব্যবস্থার দাবি জানান বক্তারা।
মঙ্গলবার সকালে খুলনা জেনারেল হাসপাতালের সামনে অনুষ্ঠিত মানব বন্ধনে শওকাত হোসেনর সভাপতিত্বে এবং পল্লব সানার পরিচালনায় বক্তৃতা করেন, আবু আহাদ, ইসমাইল খন্দকার, সাঈদুর রহমান, হৃদয় শেখ, লিটন রায়, হারুন শেখ, জাহাঙ্গীর হোসেন, মোঃ জুয়েল হোসেন, নয়ন মোল্লা, সোহেল হাওলাদার, রুহুল আমিন, বুলবুল আহমেদ, জুলেখা বেগম, খালেদা বেগম, খালেদা খানম, ইসমত আরা, শিউলী রানী, বকু মোল্লা প্রমুখ।
বক্তারা জেনারেল হাসপাতালের প্যাথলজী বিভাগের করোনা পরীক্ষার দুই কোটি ৬১ লাখ টাকা আত্মতাতকারী, অসহায় গরীব রোগীদের সরকারি সেবা থেকে বঞ্চিতকারী, হাসপাতালের সরকারি সেবার নীতিমালা ভঙ্গকারী, হাসপাতালের উন্নয়নে সরকারি বরাদ্দকৃত টাকা টেন্ডার ছাড়া আত্মীয়-স্বজন দিয়ে লুটপাটকারী, দুর্নীতির গডফাদার, জামাত ও বিএনপিপন্থী আবাসিক মেডিকেল অফিসার ডা: এসএম মুরাদ হোসেনসহ সকলের অপসারণ ও শাস্তির দাবি জানান। মানব বন্ধনে দুদকের চার্জর্শীটভুক্ত খুলনা জেনারেল হাসপাতালের আএমওসহ সকল আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য স্বাস্থ্যমন্ত্রী ও খুলনা-২ আসনের সংসদ সদস্যের দৃষ্টি আকর্ষণ করা হয়।