খানজাহান আলী থানা প্রতিনিধি ঃ নগরীর আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যপাড়ায় এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। পরে ভিকটিম নিজে বাদি হয়ে আড়ংঘাটা থানায় ৪ জনকে আসামি করে মামলা করেছেন। ধর্ষণের ঘটনায় ফজলর রহমান শাওন(৩১) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
পুলিশ ও ভিকটিম জানায়, পূর্বপরিচয়ের সূত্র ধরে খলিশপুর নয়াবাটি এলাকার ফজলুর রহমান শাওন গত বৃহস্পতিবার এই তরুণীকে নিয়ে ফুলবাড়িগেট নিয়ে যান। সন্ধ্যায় ফুলবাড়িগেট এলাকায় আড্ডা দেওয়ার সময় চায়ের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাকে তেলিগাতী মধ্যপাড়ায় নিয়ে যায়। তেলিগাতী মধ্যপাড়ার আজগর সরদারের বাড়ির ভাড়াটিয়া উত্তর সরদারের রান্না ঘরে নিয়ে তাকে ওই ৪ জন ধর্ষণ করে।
স্থানীয় বিপ্লব ফকির জানায়, শুক্রবার ফজরের নামাজের পর তারা রাস্তা দিয়ে হাঁটতে বের হন। এ সময় এক তরুণী বাঁচাও বাঁচাও বলে চিৎকার করে আমাদের কাছে এসে তার জীবন বাঁচাতে সাহায্য চায়। এ সময় তার সাথে থাকা একটি বাইক নিয়ে শাওন নামের এক যুবক পলানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে। পরে স্থানীয় ইউপি সদস্য ও পুলিশ এসে মেয়েটি ও শাওনকে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে আড়ংঘাটা থানার অফিসার্স ইনচার্জ মো. ওহিদুজ্জামান বলেন. গণধর্ষণের ঘটনায় ভিকটিম খলিশপুর নয়াবাটি এলাকার মো. ফজলুর রহমান শাওন(৩২), খালিশপুর হাউজিং এলাকার আবু কাশেমের পুত্র সোয়ান(৩১) ও তেলিগাতী মধ্যপাড়া ক্লাব মোড়ের লিয়াকত শেখের পুত্র রুবেল শেখ(৩২) এবং অজ্ঞাতনামা একজনকে আসামী করে মামলা করেছে। মামলার অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। গণধর্ষণের শিকার তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ কেয়ার সেন্টারে পাঠানো হয়েছে।