গুণীজন সংবর্ধনা ও সুধি সমাবেশে শ্রম প্রতিমন্ত্রী

খানজাহান আলী থানা প্রতিনিধি ঃ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। উন্নয়নের অংশ হিসাবে যোগিপোল ইউনিয়নের রাস্তাঘাটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। ইতিমধ্যে এ উন্নয়নমূলক কার্যক্রম শুরু হয়েছে যা’ পরিকল্পনা অনুযায়ী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সকল রাস্তা-ঘাট সংস্কার, পাকা এবং পুনর্নির্মাণ করা হবে। একই সাথে ইউনিয়নে সুপেয় পানি, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সোলার লাইটসহ সরকারের সকল ধরনের উন্নয়ন কার্যক্রম পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। তিনি বলেন, এ সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে সকলের সহযোগিতাই পারে বাস্তবরূপ দিতে। সকল উন্নয়ন কার্যক্রম সঠিক মনিটরিং এবং বাস্তবায়নে স্থানীয় জনপ্রতিনিধির গুরু দায়িত্ব রয়েছে। আগামীতে যারা এই ইউনিয়নের সরকারি বরাদ্ধ সঠিক ও সুষ্ঠ ভাবে বন্টনসহ সদ ব্যবহার করতে পারবে তাদের হাতে পরিষদের দায়িত্ব দিতে হবে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তেলিগাতী নেপাল আশ্রম পূজা উৎযাপন কমিটির আয়োজনে গুণীজন সংবর্ধনা, সুধি সমাবেশ ও সাস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তেলিগাতী নেপাল আশ্রম পূজা উদযাপন কমিটির সভাপতি ক্ষিতিশ চন্দ্র মন্ডলের সভাপতিত্বে এবং আড়ংঘাটা থানা হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি দেবাশীষ মন্ডল উজ্জলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইইবি খুলনা কেন্দ্রের ভাইস চেয়ারম্যান কুয়েটের প্রফেসর ড. সোবহান মিয়া, কুয়েটের পরিকল্পনা ও উন্নয়নের অতিরিক্ত পরিচালক ইঞ্জি. আনিছুর রহমান ভুঞা, কুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জি. হুসাইন মোহাম্মদ এরশাদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোড়ল হাবিবুর রহমান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ মোঃ শাহবুদ্দিন আহমেদ, ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ্ইউসুফ আলী খলিফা, সাধারণ সম্পাদক মোড়ল হাবিবুর রহমান, ইঞ্জি. মাহমুদুল হাসান, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) কে এম মনিরুল ইসলাম, মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) রিয়াজ শরিফ, দৌলতপুর থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মাহফুজা সাহাবুদ্দিন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শামিমা সুলতানা, যোগীপোল ইউনিয়ন ্আওয়ামী লীগের সভানেত্রী রুমা খন্দকার মুন্নি, কাজী শহিদুল ইসলাম পিটো, জি এম এনামুল কবির, মাহফুজা বেগম, মিজানুর রহমান রূপম, তেলিগাতী নেপাল আশ্রম পুজা উদযাপন কমিটির সাধালণ সম্পাদক পবিত্র মন্ডল, মুক্তিযোদ্ধা স.ম বাবর আলী, এস এ শহিদ, সুরুজ্জামান হানিফ, ব্যাংকার জাহিদ ইকবাল, এ্যাড. ফকির হুমাউন কবির। বক্তৃতা করেন এস এ শহিদ, দিপক হালদার, নুর মোহাম্মাদ বিশ^াস, অম্বিকা রানি মন্ডল, শেখ মোস্তাফিজুর রহমান, শেখ তরিকুল ইসলাম, খায়রুল ইসলাম, আবু হেনা বাবলু, শেখ নজরুল ইসলাম, সাইফুল ইসলাম বাবু, বায়জিত সরদার, জাহিদ আল মামুন, ইমরান আলী রনি ।
অনুষ্ঠানে শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপিকে তিনটি সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।