বিএনপির মানববন্ধন কর্মসূচিতে নজরুল ইসলাম মঞ্জু

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, দেশের ১৬ কোটি গণতন্ত্রকামী মানুষের হৃদয়ের স্পন্দনের নাম তারেক রহমান। মিথ্যা আর ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে তার জনপ্রিয়তা কমানো যাবে না। দেশের মানুষ আগামী নেতৃত্বে তারেক রহমানকে দেখতে চায়, মামলা দিয়ে সেই স্বপ্ন মুছে ফেলা যাবে না।
তিনি বলেন, বর্তমান সরকার দেশের ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। সরকার মনে করছে, এই অত্যাচার নির্যাতন মামলার হুলিয়া দিয়ে এ দেশের গণতন্ত্রকামী মানুষকে দমন করে রাখা যাবে। কিন্তু বাংলাদেশের মানুষ সংগ্রামী মানুষ, বাংলাদেশের মানুষ যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছে, বাংলাদেশের মানুষ সংগ্রাম করে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে গণতন্ত্রকে অর্জন করেছে এবং বাংলাদেশের মানুষ এবারো তাদের বুকের রক্ত দিয়ে এই গণতন্ত্রকে রক্ষা করবে।
গতকাল বুধবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বেলা সাড়ে ১১টায় মানববন্ধন কর্মসূচিতে নজরুল ইসলাম মঞ্জু উপরোক্ত মন্তব্য করেন।
মহানগর ও জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসুচিতে সভাপতির বক্তব্যে মঞ্জু আরো বলেন, নতুন করে আবারো যে মিথ্যা মামলা দেয়া হয়েছে ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তা’ নতুন কোনো ঘটনা নয়। তারেক রহমান, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সব গণতান্ত্রিককামী মানুষদের রাজনীতি থেকে দূরে রাখার জন্য গভীর ষড়যন্ত্র চালাচ্ছে বর্তমান সরকার। চক্রান্তের ধারাবাহিকতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাবন্দি আর তারেক রহমানকে মিথ্যা মামলা ও হুলিয়া জারি করে তাকে নির্বাসিত করে রাখা হয়েছে। অবিলম্বে বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সভাপতি এড. শফিকুল আলম মনা, সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, আমির এজাজ খান, শেখ মুশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, শেখ ইকবাল হোসেন, শেখ আব্দুর রশিদ, এস এ রহমান বাবুল, শেখ আবু হোসেন বাবু, জি এম কামরুজ্জামান টুকু, রেহানা ইসা, এড. তছলিমা খাতুন ছন্দা, মেহেদী হাসান দিপু, শেখ সাদী, নাজমুল হুদা সাগর, গালীব ইমতিয়াজ নাহিদ, এড. মশিউর রহমান নান্নু, আবু সাইদ শেখ, সাইমুল ইসলাম রাজ্জাক, হেমায়েত হোসেনসহ আরও অনেকে। আসাদুজ্জামান মুরাদ ও ওহিদুজ্জামান রানার পরিচালনায় মানববন্ধ কর্মসুচির শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওলানা আব্দুল গফ্ফার।
মানবনন্ধনে উপস্থিত ছিলেন স ম আব্দুর রহমান, শাহাজালাল বাবলু, গাজী তফসির আহমেদ, সাইদুর রহমান মিন্টু, এড. মাসুম রশিদ, আব্দুর রকিব মল্লিক, সিরাজুল হক নান্নু, মোল্যা মোশারফ হোসেন মফিজ, মহিবুজ্জামান কচি,
সাদিকুর রহমান সবুজ, ইকবাল হোসেন খোকন, শাহিনুল ইসলাম পাখি, শহিদুল ইসলাম গাজী, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, হাসানুর রশিদ মিরাজ, মজিবর রহমান ফয়েজ, শামসুজ্জামান চঞ্চল, শরিফুল ইসলাম বাবু, শাহনাজ পারভীন, ওয়াজউদ্দিন সান্টু, গোলাম কিবরিয়া আশা, খন্দকার ফারুক হোসেন, সরোয়ার হোসেন, সেলিম সরদার, নাজির উদ্দিন নান্নু, শেখ জামিরুল ইসলাম, আফসার উদ্দিন মাস্টার, বদরুল আনাম খান, কাজী আব্দুল লতিফ, ইশহাক তালুকদার, শাহাবুদ্দিন মন্টু, আকরাম হোসেন খোকন, এইচ এম আবু সালেক, মেজবাহ উদ্দিন মিজু, রবিউল ইসলাম রবি, ওহেদুর রহমান দীপু, আসলাম হোসেন, ইমতিয়াজ আলম বাবু, ওমর ফারুক, মহিউদ্দিন টারজান, নাসির খান, আব্দুল আলিম, কাজী মাহমুদ আলি, আনসার চৌধুরী, মোস্তফা কামাল, এনামুল হাসান ডায়মন্ড, তৌহিদুর রহমান খোকন, রিয়াজুর রহমান, নিরু কাজী, মেহেদী হাসান সোহাগ, মুছা খান, মো. কামরুল ইসলাম, ওহেদুজ্জামান নান্না, শামসুল বারী পান্না, রাহাত আলি লাচ্চু, তানভিরুল আযম রুম্মান, ডা. আলমগীর হোসেন, জহুরুল হক, হারুন আর রশিদ, বাবু মোল্যা, মোল্যা কবির হোসেন, মশিউর রহমান খোকন, সিরাজুল ইসলাম লিটন, কে এম মাহবুব আলম, মোহাম্মদ আলি, মাজেদা খাতুন, কাজী ফজলুল কবির টিটো, ইকবাল হোসেন, জিএম মঈন উদ্দিন, ডা. ফারুক হোসেন, জাকারিয়া লিটন, জাবীর আলি, আবু সাঈদ শেখ, শাকিল হোসেন, হুমায়ুন কবির, লিটু পাটোয়ারী, মিনা মুরাদ, মনিরুল ইসলাম, হেদায়েত হোসেন, সেলিম বড় মিয়া, সোহাগ মোল্যা, কওসারী জাহান মঞ্জু, মুন্নি জামান, সাথী, কাকুলী, পলি আক্তার, ওহেদুজ্জামান, শাহাবুদ্দিন, মফিজুল ইসলাম, ইসমাইল হোসেন বাবু প্রমুখ।-খবরঃ বিজ্ঞপ্তির।