আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

ভ্রাম্যমাণ প্রতিনিধি (দিঘলিয়া) খুলনা: সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছে খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী জাকির হোসেন। তার অবস্থা আশংকাজনক। বর্তমানে তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পরিবার সূত্রে জানা যায়, গতকাল রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন মোটরসাইকেল যোগে আড়ুয়া থেকে বারাকপুর ফেরার পথে বোয়ালিয়ারচরে পৌঁছালে ৪ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। এ সময় তারা গাজী জাকির হোসেনকে লোহার রড জিআই পাইপ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তাঁকে পার্শ্ববর্তী খালে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
সূত্র মতে, শেখ আনছার আলীর সঙ্গে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিরোধ দীর্ঘদিনের। এ বিরোধের কারণে গত ২ বছরে বারাকপুর ইউনিয়নে দু’পক্ষের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গতকাল রাতে দিঘলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দিঘলিয়া থানার ওসি আহছানউল্লাহ চৌধূরী জানান, হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।