স্টাফ রিপোটার ঃ বিআইডিসির ভবন অপসারণের সিডিউল জমা দিতে যাওয়ার সময় নগর ছাত্রলীগের উপ গ্রন্থাগার বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মিলনকে কুপিয়ে জখম ও পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছ থেকে সিডিউল, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ৮ জনকে আসামি করে খানজাহান আলী থানায় মামলা করেছেন মিলন।
মামলার আসামিরা হলেন রেজাউল ইসলাম (৩২), জসিম (৩০), আল আমিন (২৭), ওসমান গনি (২৭), আজমাইন (২৭), তহিদুল ইসলাম হারান (৩০), মোঃ নাদের (২৯) ও নিক্কন মোল্ল্যা (৩০)।
মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, গত ৫ অক্টোবর বিআইডিসির ১১টি ভবন ও কিছু গাছ নিলামের জন্য সিডিউল সংগ্রহ করি। পরদিন স্থানীয় ইউপির এক জনপ্রতিনিধি আমাকে সিডিউল জমা দিতে নিষেধ করে। নিষেধ না শুনে সিডিউল জমা দিতে যাওয়ার সময় সকাল ৯টায় পুলিশ ট্রেনিং সেন্টারের সামনে আসামিরা আমার মোটর সাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে বিআইডিসিতে সিডিউল কিনেছিস কেন?-বলেই আমাকে রড দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মামলা করতে একদিন দেরি হয়েছে।
এ ব্যাপারে খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, হামলার ঘটনায় থানায় ৮ জনের নামে মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতার তৎপর রয়েছে।