স্টাফ রিপোর্টার ঃ নগরীতে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক প্রশান্ত কুমার বালা (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে সুজিত বিশ্বাস (২৫) নামে অপর আরোহী আহত হয়েছে। গতকাল রোববার দুপুর ২ টার দিকে নগরীর নতুন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক গোপালগঞ্জ টুঙ্গিপাড়া সেনেরচর এলাকার প্রফুল্ল রায় বালার ছেলে।
আহত সুজিত বিশ্বাস জানান, সকালে তারা গোপালগঞ্জ থেকে মোটরসাইকেল সার্ভিস করার জন্য খুলনায় এসেছিলেন। দুপুর ২ টার দিকে নতুনরাস্তা গোলচত্বরের সামনে পৌঁছালে একজন তাদের সামনে চলে আসে। তাকে সাইড দেওয়ার জন্য দাড়ানো মাত্রই পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় প্রশান্ত।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- দৌলতপুর নতুন রাস্তা মোড় পৌছানোমাত্র আকস্মিক এক লোক প্রশান্ত কুমারের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে পিছন থেকে আসা একটি ট্রাক তাদেও ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি প্রশান্ত কুমারের শরীরের ওপরে দিয়ে চলে যায়। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়রা ট্রাকটি আটকাতে করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।
দৌলতপুর থানার এসআই মো: রফিকুল ইসলাম জানান- নিহতের দেহ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।