জমি দখলের চেষ্টা, হামলায় আহত ৩

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি ঃ উপজেলার দৈবজ্ঞহাটী ইউনিয়নে রং মিস্ত্রী রফিক গাজীর বসতঘর গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। হামলায় আহত হয়েছেন তিনজন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, দৈবজ্ঞহাটি ইউনিয়নের গাজিরঘাট ৩ নং ওয়ার্ডে রং মিস্ত্রী রফিক গাজী ২০২০ সালে সালেক শেখ কাছ থেকে ১২১৩ ও ১২৮৬ দু’টি দাগে ৩৩ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছেন রফিক গাজী। গত ২ এপ্রিল বসত বাড়িতে গিয়ে প্রতিপক্ষরা দখলের উদ্দেশ্যে বসতবাড়ি ভাংচুর করে। এতে বাঁধা দিলে মুনসুর গাজীর ছেলে রফিক গাজী (৩২) ও স্ত্রী অন্তরা বেগম (২২), বোন কহিনুর বেগম (৩৫) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।
এ বিষয়ে শাহজাহান শেখ বলেন, সালেক শেখের কাছ থেকে ২০১৫ সালে ৩৩ শতক জমি ক্রয় করে গাছপালাসহ বিভিন্ন প্রজাতির গাছ রোপন করছেন তিনি। এ ব্যাপারে আদালতে মামলা রয়েছে। যার নম্বর-৫৫২২। তারা আদালত অমান্য করেছে। এজন্য ৯৯৯ এ কল দিয়ে সহায়তা নেন তিনি।
এ সর্ম্পকে রং মিস্ত্রী রফিক গাজী বলেন, আসামিরা অত্যন্ত দুর্দান্ত প্রকৃতির লোক, তার ক্রয়কৃত জমিতে দখলের উদ্দেশ্যে হামলা ভাংচুর করে। স্ত্রীর স্বর্ণালংকার নগদ টাকাসহ প্রায় ৩০ হাজার টাকার ক্ষতি করে।